সারোয়ার হোসেন : আসন্ন ১৪ই ফেব্রুয়ারি গোদাগাড়ী পৌরসভার নির্বাচনকে সামনে রেখে বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট চাচ্ছেন অয়েজ উদ্দিন বিশ্বাস।

তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে উন্নয়ন বঞ্চিত গোদাগাড়ী পৌরবাসীর বাড়ি বাড়ি গিয়ে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট ও তার জন্য দোয়া চাচ্ছেন তিনি।

এছাড়াও উন্নয়ন বঞ্চিত পৌরবাসীর কাছে বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে নৌকা প্রতীকের সঙ্গে থাকার জন্য অনুরোধ জানানো হচ্ছে অয়েজ উদ্দিন বিশ্বাসের পক্ষ থেকে। শুধু তাই নয় তিনি করোনা মহামারী কাল থেকে পৌরবাসীর পাশে দিনরাত খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। পাশাপাশি পৌরসভার ভাঙ্গা রাস্তা মেরামত করা সহ পানি নিষ্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা করে দিয়েছেন তিনি।

এমনকি পৌরবাসীর ডাকে রাত-বিরাতে ছুটে গিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন অয়েজ উদ্দিন বিশ্বাস। এতে করে পৌরবাসীর মধ্যে অয়েজ উদ্দিন বিশ্বাসের ব্যাপক ভাবে ব্যক্তিগত ইমেজ সৃষ্টি হয়েছে।

অয়েজ উদ্দিন বিশ্বাস বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী। আমি এমপি ওমর ফারুক চৌধুরীর প্রার্থী। উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। তাই উন্নয়ন পেতে হলে নৌকা প্রতীকে ভোট দিন। পৌরসভার উন্নয়নে দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য পৌরবাসীকে আহব্বান জানাচ্ছেন তিনি।