রিয়াজ রহমান : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, জগন্নাথপুর উপজেলা শাখার নব-গঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও কার্যকরী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে জগন্নাথপুর হাসপাতাল পয়েন্টে একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। জগন্নাথপুর উপজেলা যুবদলের নব-গঠিত আহবায়ক কমিটির আহবায়ক আবুল হাশিম ডালিমের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক জুবেদ আলী লখনের পরিচালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সোয়েব আহমদ।

সভায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা যুবদলের সিনিয়র সদস্য হাজী সোহেল আহমদ খান টুনু, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মিয়া মোহাম্মদ ইউসুফ, যুগ্ম-আহবায়ক সৈয়দ ইসহাক আহমদ, যুগ্ম-আহবায়ক জহিরুল ইসলাম লেবু, যুগ্ম-আহবায়ক সাদেক আহমদ, যুগ্ম-আহবায়ক হাফিজুর রহমান, যুগ্ম-আহবায়ক লুৎফ্জুামান ছালিক, যুগ্ম-আহবায়ক রুহুল আমিন খান, যুগ্ম-আহবায়ক মোস্তাফিজুর রহমান তালুকদার মুহিত,উপজেলা যুবদলের সদস্য সুহিনুর রহমান সুহেল, আবুল হাসনাত আমির, আলিউল আহমদ, আব্দুল মালিক খান, আব্দুল মোমিন জুবেল, মো: আল আমিন, রাজু আহমদ, সেলিম আহমদ, সুলেমান আলী, সিরাজুল ইসলাম, খায়রুল ইসলাম, রওশন মিয়া, ফকরুল ইসমাল, আব্দুল হক কামালী, রুকন মিয়া, নিক্সন আহমেদ, রুহেল আহমদ চৌধুরী, অদুদ কামালী, হাফিজুর রহমান, এস এম জাকারিয়া, আব্দুল সালাম, সেলিম মিয়া প্রমুখ। জগন্নাথপুর উপজেলা যুবদলের নব-গঠিত আহবায়ক কমিটির পক্ষ থেকে জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জের মাটি ও মানুষের নেতা, যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে।

কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু সহ কেন্দ্রীয় নেত্রীবৃন্দ কে, যুবদলের সিলেট বিভাগীয় টিম প্রধান ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি শহিদ উল্লাহ তালুকদার, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি (সিলেট বিভাগ) আনসার উদ্দিন আহমদ, সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মোহাম্মদ শওকত, সাধারণ সম্পাদক এড. মামুনুর রশিদ কয়েছ সহ জগন্নাথপুর জাতীয়তাবাদী পরিবারের সকল নেত্রীবৃন্দদের কে অভিনন্দন শুভেচ্ছা ও কৃতজ্ঞা জানিয়েছে।

বক্তারা স্বাধীনতার ঘোষক, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এর বীর উত্তম খেতাব সম্পুর্ণ অন্যায়ভাবে সরকার কর্তৃক বাতিল করায় প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কে সাজানো মামলায় দেয়া সাজার রায় অবিলম্বে বাতিলের দাবি জানিয়েছে। সভায় জগন্নাথপুর উপজেলা যুবদলের অন্যতম সাবেক সহ-সভাপতি শহীদ হাফিজুর রহমান হাফিজ ও উপজেলা যুবদলের সাবেক যুগ্ম-আহবায়ক শহিদুল ইসলামের বিদেয়ী আত্মার মাগফিরাত কামনা করা হয়েছে।