গোলাম রব্বানী টিটু : শেরপুরের ঝিনাইগাতী উপজেলা সদরে সরকারী হাসপাতালে সোমবার সকাল ১১টায় সিজার কার্যক্রম উদ্বোধন করার মাধ্যমে আরেক ধাপ এগিয়ে গেল অত্র উপজেলার স্বাস্থ্যসেবা। এই প্রথম উপজেলার সরকারী হাসপাতালে মনোরম পরিবেশে বিনামূল্যে সিজার কার্যক্রম শুরু হলো। সরকারী ভাবে সিজার করার ফলে উপজেলাবাসী যেমন স্বাস্থ্যসেবার দিক থেকে এগিয়ে গেল অপরদিকে খরচ থেকে রক্ষা পাবে রোগীরা।

উপজেলার নজরুলের স্ত্রী মুক্তাকে সফল ভাবে সিজার সম্পন্ন করা হয়। এতে অংশ নেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:মুহাম্মদ জসিম উদ্দিন, আর এমও ডা: শেখ মনিরুজ্জামান তাহমিদ, ডা: মাজেদুর রহমান, ডা: সাদিয়া আফরৌজ, ডা: মায়া হোড়, ডা:মিনহাজুল আবেদীন ও ডা: তাশফিয়া আমরিন প্রমুখ।

রোগীর স্বামী নজরুল ইসলাম বলেন উপজেলা পর্যায়ে এই প্রথম সিজার হওয়ার ফলে আমি উপকৃত ও আনন্দ ভোগ করছি সেই সাথে সরকার ও কর্তব্যারত ডাক্তাদের ধন্যবাদ জানাই সফল ভাবে সিজার সম্পন্ন করায়।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এ.কে.এম ফজলুল হক এবং উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি আলহাজ্ব এস.এম.এ ওয়ারেজ নাইম বলেন আমাদের সকলের সহযোগীতায় আজ থেকে হাসপাতালে সিজার কার্যক্রম উদ্বোধন করার ফলে উপজেলাবাসী উপকৃত হলো অপরদিকে খরচ হ্রাস পেয়ে স্বাস্থ্য সেবা একধাপ এগিয়ে গেল।