নালিতাবাড়ী সংবাদদাতা: শেরপুরের নালিতাবাড়ীতে (৩১ মে) সোমবার বিকেলে প্রেসক্লাবে বীরমুক্তিযোদ্ধা মোঃ আক্তারুজ্জামান আক্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য গবেষা পরিষদের উপ-কমিটির সদস্য, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামান বাদশা।

তিনি বলেন, আমরা ঐক্যবদ্ধ হয়েছি মানুষের কল্যানের জন্য। আমরা এই ঐক্যে আগামী দিনে ভূমি পুত্র হিসাবে সংসদ নির্বাচনে আওয়ামীলীগ হতে মনোনয়নের দাবী এবং সেই সাথে শেরপুর জেলার মধ্যে নালিতাবাড়ীতে একটি ভার্সিটি ও একটি মেডিক্যাল কলেজ হাসপাতাল করার আশা করছি।

মতবিনিময়সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মোঃ মোকছেদুর রহমান লেবু। তিনি বলেন, আমরা সাধারন মানুষের নিরাপত্তা ও কল্যনের জন্যই ঐক্যবদ্ধ হয়েছি এবং আগামী দিনে আওয়ামীলীগ কে সু সংগঠিত মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করার জন্যই ঐক্য।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সাহা, নালিতাবাড়ী বঙ্গবন্ধু যুব পরিষদের সভাপতি মোঃ আসাদুজ্জামান সোহেল।

মতবিনিময়য়ে সাংবাদিকদের মাঝে কথা বলেন, সাংবাদিক সামেদুল ইসলাম তালুকদার, লাল মোহাম্মদ শাহজাহান, মাহফুজুর রহমান সোহাগ, মোঃ আমিনুল ইসলাম, মোঃ মঞ্জরুল আহসান, মোঃ জাহাঙ্গীর আলম তালুকদার, মোঃ সাইফুল ইসলাম, আঃ মান্নান সোহেল, বিপ্লব দে কেটু, মোঃ আমিরুল ইসলাম, এম সুরুজ্জামান, আঃ মোমেনসহ প্রমুখ।