আ: হামিদ : কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বাংলাদেশে ঈদের দিনে যেন মানুষ না খেয়ে না থাকে। ঈদের আনন্দ যেন আমরা সবাই মিলে ভাগ করে নিতে পারি। ত্যাগের মাধ্যমে যেন আমরা এগিয়ে যেতে পারি। দীর্ঘদিন যাবত মধুপুর-ধনাবাড়ীর জনগণের জন্য কাজ করে যাচ্ছি। এ এলাকার যোগযোগ ব্যবস্থার উন্নয়ন করেছি। স্বাস্থ্য ও চিকিৎসা ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন হয়েছে। মধুপুর-ধনবাড়ী জনগণের কল্যাণে কাজ করে যেতে চাই।

সোমবার (১৯ জুলাই)দুপুরে কৃষিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে বন্যা ও করোনায় ক্ষতিগ্রস্থ জনগণের মাঝে নগদ অর্থের চেক বিতরণ অনুষ্ঠানে অনলাইনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মধুপুর উপজেলা পরিষদ হলরুমে বন্যা ও করোনা পরিস্থিতিতে কৃষিমন্ত্রি ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপির স্বেচ্ছাধীন তহবিল থেকে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীন এর সভাপতিত্বে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সাবেক উপজেলা চেয়ারম্যান খন্দকার আব্দুল গফুর মন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শরীফ আহমদ নাসির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইয়াকুব আলী, মহিষমারা ইউপি চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে ২৭১ জন সুবিধাভোগীর মধ্যে ৫ লক্ষ ৬০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এসময় ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, আওয়ামী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।