ত্রিশাল প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ১২ জন। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। নিহতরা হলো- ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার রান্দিয়া গ্রামের নবী হোসেনের ছেলে সাব্বির (২৫), একই এলাকার আলাল উদ্দিনের মেয়ে রিমা (২০)। জানা যায়, বুধবার (২০ অক্টোবর) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আমিরাবাড়ী এলাকার নিগার জামান ফিলিং স্টেশন সংলগ্ন ইউটার্ন করার সময় গার্মেন্টস শ্রমিক বাহী লেগুনাকে পিছন দিক থেকে (ঢাকা মেট্টো ট-২০২৭৫৬) ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। এতে ১২ জন আহত হয়।

ত্রিশাল ফায়ার সার্ভিস ও ত্রিশাল থানা পুলিশ আহতদের উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে ৯জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পরে মমেকে ২ জনের মৃত্যু হয়। বাকি ৭জনের মধ্যে ২জনের অবস্থা এখনও আশঙ্কাজনক।

ত্রিশাল থানার এসআই আমিনুল জানান, সকাল ৭টার সময় মহাসড়কে ইউটার্ন নেওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাক আটক করা হয়েছে। ধারনা করা হচ্ছে এরা মুনতাজিম গার্মেন্টসের শ্রমিক। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে