স্টাফ রির্পোর্টার : থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত দরিদ্র কিশোরকে রক্ত প্রদানের মাধ্যমে স্থায়ী সেবা কার্যক্রম সম্পন্ন করেছে এপেক্স ক্লাব অব ময়মনসিংহ।

বুধবার (৬ নভেম্বর) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের রক্ত পরিসঞ্চালন ওর্য়াডে এপেক্স ক্লাব অব ময়মনসিংহের অতীত সভাপতি এপে: গৌতম পোদ্দার চেতন নিজে রক্ত প্রদানের মাধ্যমে এই সেবাটি সম্পন্ন করে।

media image
থেলাসেমিয়া রোগীকে এপে: গৌতম পোদ্দার চেতন নিজের রক্ত প্রদান

আর্ন্তজাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব ময়মনসিংহ ক্লাবের স্থায়ী সেবা হিসেবে ময়মনসিংহের মুক্তাগাছা এলাকার থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১২ বছরের কিশোর মাহাবুবকে প্রতি মাসে বিনামূল্যে রক্ত প্রদান ও আর্থিক সহায়তা প্রদানের কার্যক্রম গ্রহন করে। এরই অংশ হিসেবে গতকাল বুধবার এই সেবাটি সম্পন্ন করা হয়।

এপেক্স ক্লাব অব ময়মনসিংহের সভাপতি এপে: আবু তালেব চৌধুরীর পক্ষে এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সিনিয়র

সহ-সভাপতি এপে: ডা: মো: আশিকুর রহমান, ক্লাবের জুনিয়র সহ-সভাপতি এপে: মোঃ মঈন উদ্দিন রায়হান, ক্লাবের অতীত সাধারন সম্পাদক এপে: আবু সাঈফ সরকার রিফাত।

উল্লেখ্য,ইতিপূর্বে এপেক্স ক্লাব অব ময়মনসিংহের অতীত সভাপতি এপে: আশরাফুল হক তানভীর নিজে রক্তদানের মাধ্যমে এই সেবা কার্যক্রম এর সূচনা করে।

প্রসঙ্গত: এপেক্স একটি আর্ন্তজাতিক সেবা সংগঠন। ১৯৩১ সালে অষ্ট্রেলিয়ার জিলং শহর থেকে এর কার্যক্রম শুরু। সমাজের কম ভাগ্যবানদের সেবা প্রদান করাই এপেক্সের মূল লক্ষ্য।