ডেস্ক রিপোর্ট : মেট্রোরেল পরিষেবার প্রথম ধাপের উদ্বোধনের মধ্য দিয়ে বিদ্যুৎ চালিত দ্রুতগতির মেট্রো যুগে প্রবেশ করল বাংলাদেশ।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) থেকে রাজধানীবাসীর কাঙ্ক্ষিত চাওয়া মেট্রোরেলের বাণিজ্যিযাত্রা শুরু।

মেট্রোরেলের যুগে প্রবেশ করায় উচ্ছ্বসিত দেশবাসী। সবার মুখে শুধুই প্রধানমন্ত্রীর প্রশংসা। সেই তালিকায় যুক্ত হলেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। সামাজিক যোগাযোগমাধ্যমে মেট্রো স্টেশনের কয়েকটি ছবি প্রকাশ করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন এ নায়িকা।

ছবিগুলোর ক্যাপশনে তিনি লিখেছেন, বাংলাদেশের প্রথম মেট্রোরেল। ধন্যবাদ, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে, গতকাল বুধবার বেলা ১১টা ৫ মিনিটে উত্তরার দিয়াবাড়িতে ১৫নং সেক্টরের খেলার মাঠে স্বপ্নের মেট্রোরেল উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকাল ৮টায় প্রথম ট্রেনটি দিয়াবাড়ি স্টেশন থেকে আগারগাঁওয়ের উদ্দেশে ছেড়ে আসে।

এদিকে বর্তমানে অভিনয় থেকে দূরে আছেন পরীমণি। পুরো সময় কাটছে ছেলে রাজ্যকে নিয়ে। তবে ২০২৩ সালের ২০ জানুয়ারি মুক্তি পাবে তার অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ২০১৮-১৯ সালের সরকারি অনুদানের ছবি এটি।

বিশিষ্ট শিক্ষাবিদ ও জনপ্রিয় লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস থেকে নির্মিত হয়েছে ছবিটি। পরীমণি-সিয়াম ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকার এবং ২০ জনের বেশি শিশুশিল্পী।