বিনোদন ডেস্ক : বিকল্প ধরনের ছবি করে ইতোমধ্যে বলিউডে নিজস্ব জায়গা তৈরি করে নিয়েছেন ভূমি পেডনেকার। মূলত তার অভিনীত বেশির ভাগ ছবিই সামাজিক প্রেক্ষাপটে নির্মিত। বিভিন্ন ছবিতে সাহসী দৃশ্যেও দেখা গেছে তাকে। ভূমি অভিনীত ‘লাস্ট স্টোরিজ’ সিনেমায় একাধিক অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে ভূমিকে। স্বাভাবিকভাবেই আলোচনায় চলে আসেন তিনি।

অনুরাগ কাশ্যপ, জোয়া আখতার, দিবাকর ব্যানার্জি ও করন জোহর পরিচালিত চারটি স্বল্পদের্ঘ্য চলচ্চিত্রের সিরিজ এটি। ভূমি এই সিরিজে পরিচারিকার চরিত্রে অভিনয় করেন। আর ওই বাড়ির মালিকের সঙ্গে তার শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। এতে আরো অভিনয় করেন নীল ভূপালাম। কিন্তু এসব অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করা মোটেও সহজ ছিল না বলে বলিউড হাঙ্গামায় জানিয়েছেন ভূমি।

ভূমি বলছেন ‘লাস্ট স্টোরিজ’-এর শুটিংয়ের সময়ে আমি নার্ভাস ছিলাম। আমার দম বন্ধ হয়ে আসছিল। ওই সময়ে কোনো সমন্বকারীও পাশে ছিল না। কিন্তু জোয়া আখতার বিষয়টি বুঝতে পেরে আমাকে ও নীলকে আলাদা ঘরে নিয়ে গিয়ে বিষয়টি সহজ করে দেয়। পরিচালকের সঙ্গে আলাপ করার পরও অস্বস্তি হচ্ছিল ভূমির। তা উল্লেখ করে এ অভিনেত্রী বলেন- ‘তারপরও আমি নার্ভাস ছিলাম।

কারণ লোক ভর্তি ঘরে যতটা বিবস্ত্র হওয়া যায়, আমি তা হয়েছিলাম। এ সময় নিজের সুরক্ষার জন্য সামান্য কাপড় ছিল। তবু নীল ও আমাকে মুখোমুখি বসতে হয়েছিল। আর আমরা নিজেদের মাঝে একটি সীমানা তৈরি করে নিয়েছিলাম।