শফিউল আলম লাভলু, স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় শীত নিবারণের জন্য রাতের আঁধারে বাড়ি বাড়ি ঘুরে ছিন্নমূল, দরিদ্র, অসহায়, প্রতিবন্ধী ও মুজিববর্ষের উপহারের ঘরে বসবাসকৃত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছেন উপজেলার প্রশাসন।

রোববার (২২ জানুয়ারী) রাতে উপজেলার পাইস্কা এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ।

জানাযায়, এদিন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নেও রাতের আঁধারে বাড়ি বাড়ি ঘুরে ছিন্নমূল, দরিদ্র, অসহায়, প্রতিবন্ধী ও মুজিববর্ষের উপহারের ঘরে বসবাসকৃত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছেন সহকারি কমিশনার (ভূমি) শিহাবুল আরিফ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ বলেন, এই শীতে ছিন্নমূল ও দরিদ্র মানুষরা অনেক কষ্টের মধ্যে আছে। তাদের মধ্যে অনেকের শীতবস্ত্র কেনার সামর্থ্য নেই।

শীতে গরিব মানুষ গুলো খুবই অসহায়। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় হতে প্রাপ্ত এসব কম্বল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিতরণ করা হয়েছে। প্রকৃত ছিন্নমূল ও দরিদ্রদের মাঝে এসব কম্বল বিতরণ করছি। শীতার্তদের মাঝে আমাদের শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। তবে বিত্তবানদেরও উচিত দরিদ্রদের পাশে দাঁড়ানো।