নিজস্ব সংবাদদাতা : দেশের স্বাধীনতা,সার্বভৌমত্ব ও গনতন্ত্র রক্ষায় আগামী ঈদুল ফিতরের পর বিএনপির সরকার পতনের যে আন্দোলনের ডাক দেয়া হবে বিএনপি দলীয় সাবেক প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা খুররম খান চৌধুরীর একমাত্র ছেলে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির নেতা বিশিষ্ট সমাজ সেবক নাসের খান চৌধুরীর নেতৃত্বে তা বাস্তবায়ন করা হবে।

আন্দোলনের মাধ্যমে অত্যাচারীত ভোটার বিহীন সরকারকে ক্ষমতা থেকে সরাতে হবে । জালেম সরকারের পতনের লক্ষ্যে সকল প্রকার দ্বিধাদন্ধ ভুলে গিয়ে নাসের খান চৌধুরীর নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে দলীয় নেতাকর্মীদেরকে আন্দোলনে অংশ গ্রহন করার জন্য বিএনপি নেতারা আহবান জানিয়েছেন।

ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীর বেতাগৈর ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল রবিবার বীরকামটখালী বাজারে মাঠে বিএনপির প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি জিয়াউর রহমান রুহের মাগফিরাত কামনা এবং খালেদা জিয়ার রোগমুক্তি, তারেক রহমানের সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনায় ও বীরমুক্তিযোদ্ধা খুররম খান চৌধুরীর রুহের মাগফিরাত কামনায় ইফতার পার্টি,আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিএনপি নেতারা এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল কাদির,উপজেলা বিএনপির নেতা আব্দুস ছালাম খোন শিকদার,এনামুল হক,মানিক মেম্বার,যুবদল নেতা জহির ও ছাত্রদল নেতা মানিকসহ অন্যান্য নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে ইফতার মাহফিল অনুষ্টিত হয়,ইফতার মাহফিলে উপজেলার ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।