নিজস্ব প্রতিনিধি : আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন-২) মুক্তাগাছা এর অপারেশন এন্ড ইন্টিলিজেন্স শাখা অভিযান টাঙ্গাইলের ঘাটাইল গারোবাজার এলাকার অনিক নগর পার্কে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপ এবং মাদক ব্যবসার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে।

এসময় চাকুরির প্রলোভনে এনে অসামাজিক কাজে বাধ্য করা দুই নারীকে উদ্ধার করা হয়েছে।

গত মঙ্গলবার(২৫ এপ্রিল) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে পার্কের কটেজ রুম তল্লাশি করে মোঃ হামিদ আলী (কালাম) (৩০),নারায়নী বর্মন(৩৪), মোঃ নূর মোহাম্মদ (২৮) কে গ্রেফতার করে।

এসময় পার্কের একটি রুম থেকে চাকুরি ও অন্যান্য প্রলোভনে এনে অসামাজিক কাজে বাধ্য করা দুই নারী মোছাঃ সোমা (২০) ও শান্তা ইসলাম (৩০) কে অবরুদ্ধ অবস্থায় উদ্ধার করে।

উদ্ধার হওয়া দুই নারী জানান, পার্কের ম্যনেজার মোঃ শাহজাহান ও মোঃ বাবলু শাহ তাহাদের ফুসলাইয়া ভালো চাকরি ও বিদেশে নেওয়ার প্রলোভন দেখিয়ে পার্কে নিয়ে আসে এবং তাদেরকে অসামাজিক কার্যকলাপ করতে বাধ্যকরে।

গ্রেফতারকৃত আসামীরা জানান, মোঃ শাহজাহান ও মোঃ বাবলু শাহ এর সহায়তায় টাঙ্গাইল জামালপুর, ময়মনসিংহসহ বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে অসহায় মেয়েদের কৌশলে নানা প্রলোভন দেখিয়ে এনে পতিতাবৃত্তি করতে বাধ্য করা হয়।

অভিযানে পার্কের ম্যনেজার মোঃ শাহজাহানের অফিসকক্ষ তল্লাশি করে ১১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের ঘাটাইল থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মানব পাচার দমন ও প্রতিরোধ আইনে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করে। এবং নারীদের ঘাটাইল থানা হেফাজতে দেয়া হয়।