ঝিনাইগাতী প্রতিনিধি: শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় শনিবার সকালে উপজেলার জামিয়া সিদ্দিকিয়া মহিলা মাদ্রাসা ও বালিকা শিশুসদন এতিমখানা ব্রীজপাড় সংলগ্নে খতমে উপলক্ষে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সকালে প্রথম অধিবেশন ও রাতে দ্বিতীয় অধিবেশন ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার সহসভাপতি আলহাজ্ব ছামিউল হক ফকিরের সভাপতিত্বে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাদ্রাসার সাধারণ সম্পাদক গোলাম রব্বানী-টিটুর সঞ্চালনায় খতমে বুখারী থেকে হাদিস ও দোয়া পরিচালানা করেন উপজেলার বড় মসজিদের ইমাম আলহাজ্ব মুফতি খালিছুর রহমান। পরে ৩২ জন শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট,জায়নামাজ ও নগদ এক হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

এ সময় মাদ্রাসার প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী বীর মুক্তিযোদ্ধা এ,বি,এম সিদ্দিকের সুস্থতা ও তার পরিবারের মঙ্গল কামনা করে দেশ ও জাতীর শান্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মাদ্রাসার সভাপতি আমেরিকা প্রবাসি হায়াত মাহমুদ লিটন মাদ্রাসার খোঁজ খবর ও সর্বদায় তদারকি করে থাকেন।

আজকের অনুষ্ঠানে নগদ ৫০ হাজার টাকা মাদ্রাসায় অনুদান প্রদান করে সকলের নিকট পরিবারের জন্যে দোয়া প্রার্থনা করেন। অনুষ্ঠানে মাদ্রাসা কমিটির সদস্য, শিক্ষক, জনপ্রতিনিধি,সাংবাদিক. অভিভাবক, শিক্ষার্থীরা সহ সামাজিক ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।