স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ সদরের গোপালনগর বড়বাড়ী কানাপাড়া গ্রামে প্রতিপক্ষের হামলায় ৬ জন আহত হয়েছে। আহতরা হচ্ছে খোরশেদ আলী (৬৫), তার স্ত্রী কল্পনা আক্তার (৪৫), ভাতিজা রাহাত (২৫), দেলোয়ার(২০), ছোট বোন আকিদা (৪০) ও নাতনি ফারিয়া(১৫)। এ সময় বাড়িঘর ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনাও ঘটেছে।

শনিবার সকাল সাড়ে দশটার সময় এই হামলার ঘটনা ঘটে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার বিষয়টি নিশ্চিত করে স্থানীয় প্রত্যক্ষদর্শী জানান, গোপালনগর বড়বাড়ী কানাপাড়া গ্রামে তারা মিয়ার পরিবার ও খোরশেদ আলী পরিবারের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

এই নিয়ে আদালতে মামলা চলছে। এই বিরোধকে কেন্দ্র করে শনিবার সকাল সাড়ে দশটার সময় তারা মিয়ার পরিবারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে খোরশেদ আলীর বাড়িতে হামলা চালিয়ে পরিবারের সদস্যদের মারধর করে এবং বাড়িঘর ভাঙচুর করে অগ্নিসংযোগ করে। এ সময় ঘরে থাকা নগদ ৫ লক্ষ টাকা এবং তিনটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহত খোরশেদ আলীর পুত্র জুলহাস জানান, জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই জমি বাবদ তারা মিয়ার পরিবারের লোকজন শনিবার সকালে এসে ৫ লক্ষ টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করায় বাড়ী করে হামলা করে ঘরে আগুন দেয় এবং আমাদের পরিবারের লোকজনের উপর হামলা করে। এসময় ঘরে থাকা গরু বিক্রি করা পাঁচ লক্ষ টাকা এবং তিনটি মোবাইল সেট ছিনতাই করে নিয়ে যায়।

হামলার বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি মাইনুদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।