টাঙ্গাইল সংবাদদাতা : টাঙ্গাইলের কালিহাতীতে সম্পত্তির জন্য আপন ছোট ভাইকে হত্যা করেছে বড় ভাই সোহেল। গত ১২ ফেব্রুয়ারি কালিহাতী থানার পারখী বিল থেকে মুকুলের লাশ উদ্ধার করে পুলিশ। তারপর থেকে ছায়া তদন্তে নামে পিবিআই।

রবিবার দুপুরে টাঙ্গাইল পিবিআই পুলিশের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় জেলা পিবিআই পুলিশের পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন। তিনি বলেন, ২৭ ফেব্রুয়ারি হত্যাকারী সোহেল ঘাটাইল উপজেলার হামিদপুর বাজার থেকে একটি কোদাল ও কোদালের আছারি ক্রয় করেন। এরপর মুকুলকে মোবাইলে জরুরি প্রয়োজন আছে বলে ডেকে আনেন পারখীতে। পরে মাফলার দিয়ে মুকুলের হত্যা নিশ্চিত করে কোদাল দিয়ে গর্ত করে পুঁতে রেখে চলে যায়। এরপর থেকে সোহেল মোবাইল ফোন বন্ধ করে গা ডাকা দেন।

পরে পিবিআই পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমান আফসারীর নেতৃত্বে সিবিআই পুলিশের একটি দল তদন্ত শুরু করে। তথ্য-প্রযুক্তি ব্যবহার করে গতকাল রাতে গাজীপুর ও ঢাকা থেকে কালিহাতী উপজেলার মৃত হানিফার ছেলো ও মুকুলের বড় ভাই সোহেল এবং দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দগরবাড়ি গ্রামের মৃত রমনী কান্ত শীলের ছেলে শ্রী পরেশ চন্দ্র শীলকে গ্রেফতার করে। তাদের আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।