স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে সিটি নির্বাচনে প্রচার প্রচারনা ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। সকাল থেকে রাত পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে চলছে প্রচার প্রচারনা।

সিটির বিভিন্ন এলাকায় গনসংযোগ করে প্রার্থীরা নানা সমস্যা সমাধানের অঙ্গীকারের পাশাপাশি প্রান্তিক জনগোষ্ঠির ভাগ্য উন্নয়নে নানা প্রতিশ্রুতি দিচ্ছেন।

এদিকে, সোমবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ১৫ দফা নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন হাতি প্রতীকের মেয়র প্রার্থী সাদেকুল হক খান মিল্কি টজু।

১৫ দফা ইশতেহারের মধ্যে সিটিকে আধুনিক ডিজিটাল নগরী হিসেবে গড়ে তোলা, হোল্ডিং ট্যাক্স লাঘব করা, নগরীকে যানজট ও দুষণমুক্ত রাখা, গুরুত্বপূর্ণস্থানে ওভারব্রীজ ও ফ্লাইওভার ব্রীজ করা, আধুনিক ড্রেনেজ ও রাস্তা প্রশস্ত করা, ময়মনসিংহ মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ে ও আনন্দ মোহন কলেজকে পূর্নাঙ্গ বিশ্ববিদ্যালয়ে উন্নিত করার উদ্যোগ,ব্রহ্মপুত্র নদ ড্রেজিং করে নাব্যতা ফিরিয়ে আনা, নদী পাড়ে ওয়াকওয়ে নির্মান কার, শিক্ষা নগরী হিসেবে খ্যাত ময়মনসিংহে শিক্ষার উপযুক্ত পরিবেশ সৃষ্টি করা, পরিকল্পিত পার্ক ও পাবলিক টয়লেট নির্মান, খেলাধূলা ও চিত্তবিনোদন ও সাংস্কৃতিক কর্মকান্ড জোরদার কারা,ময়মনসিংহের শশীলজ ও জয়নুল জাদুঘরসহ ঐতিহাসিক প্রতিষ্টানগুলোকে আরও উন্নত ও সমৃদ্ধ করা।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহমেদ খান, সদস্যএড. বদর উদ্দিন আহাম্মদ,মাহনগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. আব্দুর রহমান আল হোসাইন তাজ ও সদস্য ফারামার্জ আল নূর রাজিব উপস্থিত ছিলেন।

অন্যদিকে, প্রচার প্রচারনায় থেমে নেই সংরক্ষিত ও সাধারন কাউন্সিলর প্রার্থীরাও। তারাও নগরীর অলিগলিতে গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।