নালিতাবাড়ী প্রতিনিধি: আসন্ন নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন ওয়ার্কার্স পার্টি শেরপুর জেলার সাধারণ সম্পাদক ও একাধিক সামাজিক সংগঠনের নেত্রী রাজিয়া সুলতানা।

আগামী ১১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন পদের প্রার্থীরা প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

ইতিমধ্যেই রাজিয়া সুলতানা তার সমর্থকদের নিয়ে ভোটারদের কাছে যাওয়া শুরু করেছেন। নির্বাচনে প্রথমবারের মতো অংশ নিতে গেলেও উপজেলাজুড়ে রয়েছে তার পরিচিতি।

ওয়ার্কার্স পার্টি জেলা শাখার সাধারণ সম্পাদক সম্পাদক হিসেবে সারা বছর কোন না কোন কর্মসূচী দিয়ে তিনি নালিতাবাড়ীর বিভিন্ন প্রান্তে ছুটে বেড়ান। প্রতি ঈদে শাড়ি-লুঙ্গি বিতরণ, বিভিন্ন উপলক্ষে গেঞ্জি বিতরণ, শীতে শীতবস্ত্র বিতরণ এসব নানা কর্মকাণ্ড তার বছরজুড়েই থাকে।

এছাড়াও তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি ও অঙ্গীকার ফাউন্ডেশন এ দুটি প্রতিষ্ঠানের মাধ্যমে নারীদের প্রশিক্ষণ, ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ছাড়াও নানা কর্মকাণ্ড করে পরিচিতি অর্জন করেছেন তিনি। সবদিক বিবেচনায় ভালোভাবে প্রচারণায় অংশ নিলে তিনি আশা জাগানিয়া সাড়া ফেলবেন বলে ধারণা অনেকের। উপজেলাজুড়ে তার নিজস্ব কর্মী থাকায় নির্বাচনী প্রচারণায় খুব একটা বেগ পেতে হবে না তাকে।