ডেস্ক রিপোর্ট : ময়মনসিংহ সদর আসনের সংসদ সদস্য মোহিত উর রহমান শান্ত কর্তৃক আয়োজিত “মার্চ স্বাধীনতা কনসার্ট” বন্ধের নির্দেশনা নিয়েছে নির্বাচন কমিশন।

আসন্ন ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন-২০২৪ সামনে রেখে ময়মনসিংহ সার্কিট হাউজ ময়দানে অনুষ্ঠিতব্য কনসার্ট বন্ধের এই নির্দেশনা দেন ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিটি কপোরেশন নির্বাচনের রির্টানিং অফিসার মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরী।

নিদেশনায় বলা হয়- ময়মনসিংহ সিটি কর্পোরেশন সাধারণ নির্বাচন আগামী ৯ মার্চ ২০২৪ তারিখে অনুষ্ঠিত হবে। এ পরিস্থিতিতে, ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও নির্বিঘেœ সম্পন্ন করার লক্ষ্যে সকলের সহযোগিতা একান্তভাবে কাম্য। এমতাবস্থায়, নির্বাচনি এলাকায় আইন-শৃঙ্খলার অবনতি এবং নির্বাচনী সুষ্ঠু ও নিরপেক্ষ পরিবেশ বিঘিœত হওয়ার আশঙ্কায় মাননীয় নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক সয়মনসিংহ সার্কিট হাউজ ময়দানে অনুষ্ঠিতব্য কনসার্টটি অবিলম্বে বন্ধ ঘোষণা করার জন্য জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারকে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার নির্দেশনা প্রদান করেছেন।

ময়মনসিংহ সিটি কপোরেশন নির্বাচনের সহকারি রির্টানিং অফিসার হাবিবুর রহমান এর সত্যতা স্বীকার করেছেন।

উল্লেখ্য, মঙ্গলবার ৫ মার্চ সন্ধ্যা ৭টায় ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে ময়মনসিংহ সদর আসনের সংসদ সদস্য ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোহিত উর রহমান কর্তৃক আয়োজিত-ছড়িয়ে যাক তারুন্যে ৭ মার্চ এর চেতনা জয়ের গর্জন শীর্ষক “মার্চ স্বাধীনতা কনসাট” হওয়ার কথা ছিলো।