গৌরীপুর প্রতিনিধি : শিক্ষিত হওয়া যেমন প্রয়োজন, তারচেয়ে বেশি জরুরি ভালো মানুষ হওয়া। সত্যিকারে মানুষ হতে না পারলে শিক্ষার কোন মূল্য নেই। ভালো মানুষ সমাজ ও দেশের জন্য মঙ্গলজনক। খারাপ লোক শিক্ষিত হলে, তার দ্বারা দেশ ও সমাজের কোন উপকার হয় না, বরং ক্ষতি হয়। তাই বলে লেখাপড়া বাদ দেয়া যাবে না, সবাইকে সুশিক্ষিত হতে হবে, মানবিক মানুষ হতে হবে। কথাগুলো বলেছেন- ১৪৮, ময়মনসিংহ-৩, গৌরীপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য এডভোকেট নিলুফার আনজুম পপি। গৌরীপুর প্রতীভা মডেল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

বুধবার বিকালে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাবেয়া খানমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায়।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক ওবায়দুর রহমানের সঞ্চালনায় এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- গৌরীপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সভাপতি মোঃ আব্দুল কাদির, সাধারণ সম্পাদক আরিফ আহম্মেদ, বিদ্যালয়ের পরিচালক অমল চন্দ্র দেবনাথ, সমীরণ চন্দ্র দেবনাথ প্রমুখ।

আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।