পূর্বধলা সংবাদদাতা : নেত্রকোণার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে ইফতার ও দোয়া মাহফিল করেছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আসাদুজ্জামান নয়ন।

বৃহস্পতিবার বিকালে উপজেলার আগিয়া ইউনিয়নের আগিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ৭নং আগিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা আব্দুল আজিজ রুমেন'র সভাপতিত্বে ও দেলোয়ার জাহান ঝন্টুর সঞ্চালনায় নিজ নির্বাচনী মতামত তুলে ধরেন আসাদুজ্জামান নয়ন।

এসময় আসাদুজ্জামান নয়ন বলেন, ‘উন্নয়ন করার জন্যই আমি প্রার্থী হয়েছি। বিগত সময়ে উপজেলায় ততটা উন্নয়ন হয়নি,যতটা প্রয়োজন ছিল, উপজেলা পরিষদ থেকে কাঙ্খিত উন্নয়ন ও সেবা পাওয়া যায়নি। আমি সমগ্র পূর্বধলা উপজেলায় উন্নয়ন করতেই মাঠে নেমেছি। তাই সকলে আমাকে ভোট দিন ও যার যার আত্মীয়স্বজনকেও ভোট দিতে উৎসাহিত করুন। যদি আমি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হই বর্তমান এমপি মহোদয়ের পাশে থেকে পূর্বধলাকে স্মার্ট এবং মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আগিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সানোয়ার হোসেন চোধুরী, ঘাগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাজহারুল ইসলাম রানা, সাবেক আগিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম রুবেল, বৈরাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিসুজ্জামান তালুকদার মোশাররফ, সাবেক যুবলীগ নেতা লুৎফর রহমান, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফরহাদ হাসান শরাফ, মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহনাজ আক্তার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মুন্তাসির মাসুদ খান ফাহিম, ছাত্রনেতা সাব্বির হোসাইন প্রমুখ।

এসময় স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী’সহ সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।