নিজস্ব প্রতিনিধি : ময়মনসিংহ থেকে অপহরণের ২৪ ঘন্টার মধ্যে অপহৃত স্কুলছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব। রোববার (৩১ মার্চ) রাত সাড়ে এগারোটার দিকে রাজধানীর মিরপুর-১ এর দিয়াবাড়ি আড়ৎ কমপ্লেক্সের ৫৩ নং ঘর থেকে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

এসময় অপহরণকারী দলের মুল হোতা মো. ইমরান হোসেনকে (২৬) আটক করা হয়। ইমরান সাভার উপজেলার পানপাড়া ঝিলপাড় এলাকার মো. কাজল ইসলামের ছেলে।

সোমবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-১৪ ময়মনসিংহ সদর দপ্তরের অপারেশনস্ অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. জুলফিকার আলী।

র‌্যাব আরো জানায়, শনিবার সকাল ১১ টার দিকে ময়মনসিংহ নগরীর নতুন বাজার এলাকার নাদিম পারভেজের ৯ম শ্রেনী পড়–য়া মেয়ে প্রাইভেট পড়তে বাসা থেকে বের হয়। যাওয়ার পথে সাহেব আলী রোড এলাকায় ওৎপেতে থাকা ইমরান হোসেনসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জন যুবক তাকে জোরপূর্বক মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ করে। পরে অপহৃতার বাবার কাছে মোবাইল ফোনের মাধ্যমে দুইলক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। পরে অপহৃতার বাবা ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় অপহরণের বিষয়ে লিখিতভাবে এজাহার দায়ের করে এবং র‌্যাবের নিকট মেয়েকে উদ্ধারে সহায়তা চান।

পরবর্তীতে র‌্যাব-১৪ বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে অভিযান চালিয়ে রাজধানীর মিরপুর থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণকারিকে আটক করে। অপহরণকারিকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।