কেন্দুয়া প্রতিনিধি : নেত্রকোণার কেন্দুয়া উপজেলার ঐতিহ্যবাহী কেন্দুয়া প্রেসক্লাবে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি মোঃ খলিলুর রহমান ।

সোমবার (৮ এপ্রিল) বিকালে কেন্দুয়া প্রেসক্লাব কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলার গন্ডা ইউনিয়নের গর্বিত সন্তান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি মোঃ খলিলুর রহমান ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলার চিরাং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদের সাবেক সদস্য বেগম সালমা আক্তার, কেন্দুয়া প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ দিল বাহার খান, দপ্তর সম্পাদক কিশোর কুমার শর্মা, সম্মানিত সদস্য আবু বকর ছিদ্দিক সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ ও ছাত্রলীগের বিভিন্ন কর্মী-সমর্থক ।

উল্লেখ্য গত বুধবার (২০ মার্চ) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এক বছর মেয়াদী ৪৪ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেয়া হয় । মোঃ খলিলুর রহমান সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী । তাঁর বাবা মোঃ আব্দুল আওয়াল ও মায়ের নাম মর্জিনা আক্তার ।