গফরগাঁও সংবাদদাতা : ময়মনসিংহের গফরগাঁওয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আল মামুন রাব্বী (১৮) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। এবং গুরুতর আহত হন অপর শিক্ষার্থী আরাফাত (১৮)।

বুধবার (২২ মে) বেলা ১১টায় দিকে গফরগাঁও-রসুলপুর সড়কের পুকুরিয়া বাজার-সংলগ্ন ময়নার মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত রাব্বী রসুলপুর ইউনিয়নের সান্দিয়াইন গ্রামের বাসিন্দা প্রবাসী চাঁন মিয়ার ছেলে। সে গফরগাঁও আলতাফ গোলন্দাজ ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

গফরগাঁও থানার এসআই আনোয়ার হোসেন দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কলেজ শিক্ষার্থী আল মামুন রাব্বি সালটিয়া ইউনিয়নের রৌহা নামাপাড়া গ্রামে মামার বাড়িতে থেকে লেখাপড়া করে আসছিল। ঘটনাদিন বুধবার সকালে মামার বাড়ি থেকে রাব্বি তারই সহপাঠী বন্ধু একই গ্রামের

আরাফাতের মোটরসাইকেলে চড়ে কোচিং ক্লাস করতে কলেজে আসছিল। আসার পথে গফরগাঁও-রসুলপুর সড়কে পুকুরিয়া বাজার সংলগ্ন ময়নার মোড় এলাকায় পিছন দিক থেকে আসা একটি দ্রুতগামী লড়ি মোটর সাইকেলকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে লড়ি নিচে চাপা পড়ে রাব্বী রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে আসে।

কর্তব্যরত চিকিৎসক ডা. তাওহীদ ইবনে আলাউদ্দিন বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় রোগীকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। এছাড়া আরাফাতকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিনূজ্জামান খান বলেন, লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। লড়িসহ চালক পলাতক। এখনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।