লেনিন জাফর, মাগুরা সংবাদদাতা : করোনা প্রাদূর্ভাব মোকাবেলায় মাগুরার শ্রীপুর উপজেলার অসহায় ও হতদরিদ্র ২৫০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্হা।

আলোকিত সামাজিক উন্নয়ন সংস্হার স্বেচ্ছাসেবকদের মাধ্যমে এই সহযোগিতা মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হচ্ছে।

ঈদ সামগ্রী প্যাকেজে রয়েছে, ২ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি, আঁধা কেজি ডাউল, ১ প্যাকেট দুধ, ১ টা সাবান, কিসমিস, এলাচ, দারচিনি।

এর আগেও আলোকিত উন্নয়ন সংস্হার উদ্যোগে বিভিন্ন ব্যাক্তির পাঠানো অনুদানে উপজেলার ১ হাজার অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে সংস্হাটি।

এ বিষয়ে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্হার পরিচালক জাহিদুল ইসলাম জুয়েল জানান, দেশি এবং বিদেশি বিভিন্ন মানবতার বন্ধু এ পর্যন্ত ত্রাণ, ঈদ উপহার সামগ্রী এবং নগদ অর্থ সহায়তা সহ মোট ৪ লক্ষ ৬৮ হাজার ৩ শত একানব্বই টাকার সহায়তা প্রদান করেছেন। আলোকিত উন্নয়ন সংস্হার মাধ্যমে এই সহায়তা মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। বিভিন্ন সময়ে ফেসবুক Alokito Jewel আইডিতে লাইভ ও ফেসবুকে প্রচারিত সমাজিক সমস্যাগুলো দেখে বিভিন্ন ব্যাক্তিবর্গ মানবতার হাত বাড়িয়ে দেন। যারা মানবতার সেবাই এগিয়ে এসেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে দেশে এই ক্রান্তি লগ্নে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।