মোহনগঞ্জ প্রতিনিধি : এবারের এসএসসি পরীক্ষায় ময়মনসিংহ শিক্ষা বোর্ড থেকে গোল্ডেন জিপিএ- ৫ পেয়ে পাস করেছে নেত্রকোনার মোহনগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র সৈয়দ তৌফিক আহমেদ। সে ভবিষ্যতে ডাক্তার হয়ে মানুষের সেবা করতে চায়।

তৌফিক মোহনগঞ্জ পৌর শহরের বার্ত্তারগাতী এলাকার সৈয়দ সফি আহমেদ ও পারুল বেগম দম্পতির জ্যৈষ্ঠ পুত্র। সে জেএসসিতেও একই বিদ্যালয় থেকে জিপিএ- ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিলো।

গোল্ডেন জিপিএ-৫ পাওয়ায় নিজ অনুভূতি জানাতে গিয়ে মেধাবী ছাত্র তৌফিক বলে, 'আমার এমন রেজাল্টের পেছনে সবচেয়ে বেশি অবদান আমার মায়ের। এরপর বাবা ও শ্রদ্ধেয় শিক্ষক মন্ডলীর অবদানও অনস্বীকার্য। আমি এমন ভালো রেজাল্ট করতে পারায় মহান আল্লাহর নিকট শুকরিয়া এবং আমার মা-বাবা ও শ্রদ্ধেয় শিক্ষক মন্ডলীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে সে বলে, আমি একজন আদর্শ চিকিৎসক হয়ে দেশের অবহেলিত মানুষের সেবা করতে চাই। আমি যেনো আমার লক্ষ্যে পৌঁছতে পারি সেজন্য সকলের কাছে দুয়া কামনা করছি।

এ ব্যাপারে মোহনগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী রফিকুর রহমান বলেন, আমাদের বিদ্যালয় থেকে তৌফিক ও তার মতো আরো যারা ভালো ফলাফল করেছে তারা আমাদের গর্ব। আমি দুয়া করি তারা মানুষের মতো মানুষ হোক এবং দেশ ও মানুষের সেবায় আত্মনিয়োগ করুক।