জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে এক অটোরিকশা চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের রামানন্দপুর এলাকায় হাফিজুর রহমান (৩০) নামে এক অটোচালককে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার সকালে সরিষাবাড়ী থানার পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। তাকে হত্যার করে অটোরিকশাটি নিয়ে গেছে দুর্বৃত্তরা বলে পুলিশ জানিয়েছে। নিহত হাফিজুর রহমান পার্শ্ববর্তী টাঙ্গাইল জেলার ধনবাড়ি উপজেলার বীরতারা ইউনিয়নের বাঁশলগি গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

নিহতের স্ত্রী সুরাইয়া বেগম জানান, দুই ছেলের জনক হাফিজুর রহমান শুক্রবার বিকেলে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে তিনি না ফিরলে পরিবারের সদস্যরা তাকে খোঁজতে থাকেন। পরের দিন সকালে সরিষাবাড়ী উপজেলার রামানন্দপুর মাইটাবাড়ি মোড়ের কাছে তার মৃতদেহ পড়ে থাকার সংবাদ পাওয়া যায়।

সরিষাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জোয়াহের আলম খান জানান, নিহতের গলায় গামছা পেঁচানো ও মাথা থেঁতলানো ছিলো। শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় তাকে শ্বাসরোধে হত্যার পর মৃত্যু নিশ্চিত করতে মাথা ও শরীরে আঘাত করা হয়েছে। তিনি আরো জানান, হত্যার পর নিহতের অটোরিকশাটি হত্যাকারীরা নিয়ে গেছে। অটোরিকশা ছিনতাইয়ের জন্যই এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। শনিবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।