জামালপুর প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে ২০১৯-২০২০ অর্থবছরে খরিফ-১/২০২০-২১ মৌসুমে পারিবারিক কৃষির আওতায় সবজি পুষ্টি বাগান স্থাপনের লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ ও সার সরবরাহের জন্য অর্থ সহয়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ কার্যালয়ের উদ্যোগে ২২৪ জন কৃষক-কৃষাণীকে বিনামূল্যে ৯ প্রকারের সবজি বীজ ও জৈব ও অজৈব সার সরবরাহের জন্য একটি চেক প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.স.ম.জামসেদ খোন্দকার এর সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা মো.আলমগীর আজাদের সঞ্চালনায় উপজেলা কৃষি সম্প্রসারণ কার্যালয় চত্বরে সবজি বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, উপজেলা কৃষি স¤প্রসারণ কর্মকর্তা মো.মাজেদুল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অনুপ সিংহ , কৃষিবীদ শহীদুজ্জামান সহ বিভিন্ন ইউনিয়নের কৃষকরা। উপজেলার ৭ টি ইউনিয়নে মানুষের পুষ্টির চাহিদার পূরণের লক্ষ্যে পুষ্টি বাগান স্থাপন করার জন্য কৃষকদের এই সহযোগিতা করা হয়।