কিশোরগঞ্জের ভৈরবের কালিকাপ্রসাদ এলাকায় জুয়ার আসর থেকে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে দশ জুয়ারিকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- কালিকাপ্রসাদ এলাকার হামিদ মিয়ার ছেলে রমজান (২০), হামিদ মিয়া দ্বিতীয় ছেলে সুজন মিয়া (৩৫),ইউনুছ মিয়ার ছেলে কালু মিয়া (৪৭) তোহার মিয়ার ছেলে হামিদ মিয়া (৩৫), মৃত হানিফ মিয়ার ছেলে রবি মিয়া (৩২), জাহের মিয়ার ছেলে ইকবাল (২৪), আবু সায়িদ মিয়ার ছেলে মোয়াজ্জেম হোসেন, কাছু মিয়ার ছেলে রফিকুল ইসলাম, সাদেক মিয়ার ছেলে নবী হোসেন (৩০) ও মৃত কালাচান মিয়ার ছেলে সফর আলী।

রবিবার রাত ১২টার পর ভৈরব থানার পুলিশের সহায়তায় কালিকাপ্রসাদ চকবাজার এলাকায় থেকে তাদেরকে আটক করা হয়। এই অভিযানের নেতৃত্ব দেন ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা। এসময় আটককৃতদের বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।

ভৈরব থানার ওসি (তদন্ত) বাহালুল খান বাহার জানায় , গোপন সংবাদে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানার নেতৃত্বে আমরা কালিকাপ্রসাদ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় দশ জুয়ারিকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা জুয়া খেলার অপরাধে নবী হোসেনকে ১৫ দিন ও বাকি ৯ জনকে ১০ দিন করে সাজা দেন।

লুবনা ফারজানা বলেন, কয়েকদিন ধরে এলাকাবাসীর একটি লিখিত আবেদনের প্রেক্ষিতে গতকাল রাতে ওই এলাকায় পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে জুয়ারিদের আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়। আমাদের এ অভিযোগ অব্যাহত থাকবে।