বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার প্রকোপ ক্রমশ বেড়েই চলেছে। বর্তমান উদ্ভুত পরিস্থিতিতে চক্ষু চিকিৎসা সেবা গ্রহণ করতে ডাঃ কে. জামান বিএনএসবি চক্ষু হাসপাতাল ও সংস্থা পরিচালিত ৫টি প্রাথমিক চক্ষু চিকিৎসা কেন্দ্রে আগত চক্ষু রোগীদের সেবা প্রদানের জন্য হাসপাতাল কর্তৃপক্ষ সর্বোচ্চ সতর্কতার সাথে সেবা প্রদানের জন্য নিয়োজিত আছেন।

এই কার্যক্রম সুষ্ঠু ও স্বাভাবিকভাবে চলমান রাখার জন্য বাংলাদেশ সরকার যেমন কাজ করে যাচ্ছে তেমনি আন্তর্জাতিক দাতা সংস্থাগুলোও বেশ উদ্যোগী ভূমিকা পালন করছে।

এরই ধারাবাহিকতায়, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে চক্ষু রোগীদেরকে সতর্কতার সাথে সেবা প্রদানের নিমিত্তে কর্মরত চিকিৎসাকর্মী ও আগত চক্ষুরোগীদের জন্য KOICA (Korea International Cooperation Agency) এবং Good People International - ডাঃ কে. জামান বিএনএসবি চক্ষু হাসপাতাল ও ৫টি প্রাথমিক চক্ষু চিকিৎসা কেন্দ্রে হ্যান্ড ওয়াস বেসিন ও বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেন। যা হাসপাতাল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন KOICA ও Good People International এর বাংলাদেশ প্রতিনিধি মিনহাজ আহমেদ।

এই ভয়াবহতায় সুষ্ঠু ও নিরবিচ্ছিন্নভাবে চক্ষু চিকিৎসা কার্যক্রম পরিচালনায় সহযোগিতার হাত প্রসারিত করায় আন্তর্জাতিক সহযোগী সংগঠন দুটিকে আন্তরিক ধন্যবাদ জানান হাসপাতাল কর্তৃপক্ষ। (সংবাদ বিজ্ঞপ্তি)