মো: তারিকুর রহমান চুয়াডাঙ্গা সংবাদদাতা :চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে ৫ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো পৌর এলাকার বুজরুকগড়গড়ির (মুসলিমপাড়া) বাবুল হোসেনের স্ত্রী একাধিক মাদক মামলার আসামি চিহ্নিত মাদক সম্রাজ্ঞী শিপরা খাতুন (৬৫) , আলোকদিয়া গ্রামের মৃত আজিবার রহমানের ছেলে ফয়জুল ইসলাম (৩৫), চুয়াডাঙ্গা মসজিদ পাড়ার মৃত মওলা বক্সের ছেলে মোঃ বনি (৩০), সাতগাড়ীর মৃত হেমায়েত মীরের ছেলে মনিরুল ইসলাম মনি (৩৫) এবং হকপাড়ার মুনসুর আলীর ছেলে মোঃ হৃদয় হোসেন (২২)।

পুলিশসূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা জেলাকে মাদকমুক্ত করতে পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলামের দিকনির্দেশনা ও সার্বিক তত্বাবধানে, অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস (সদর ও সদর সার্কেল) এর নেতৃত্বে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান, এসআই (নিঃ) মোঃ একরামুল হোসাইন, এসআই (নিঃ) মোঃ মুহিতুর রহমান, এসআই (নিঃ) মোঃ ওহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে রবিবার (১২ জুলাই) বিকাল ৪টা হতে সাড়ে ৫টা পর্যন্ত চুয়াডাঙ্গা পৌর এলাকার পৃথক স্থানে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন।

এ সময় উক্ত ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। গ্রেফতারকৃত আসামিদের দখল হইতে ৩০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা ও ৪০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, আমরা মাদক নিয়ন্ত্রণ নয়, মাদক নির্মূলে মাঠে নেমেছি। আপনি যত বড় প্রভাবশালী ব্যক্তি বা রাজনৈতিক নেতার আশির্বাদপুষ্ট হোন না কেন, কোনো ছাড় নয়। শূন্য সহনশীলতা দেখিয়ে এই অভিযান পরিচালিত হচ্ছে। কেউ তদবিরের চেষ্টা করলে, ধরে নেয়া হবে সংশ্লিষ্ট তদবিরকারী এই মাদক ব্যাবসার একজন প্রধান পৃষ্ঠপোষক। আর পৃষ্ঠপোষকের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদকদ্রব্য আইনে আইনগত ব্যবস্থা গ্রহণের বিধান রয়েছে।