ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় খোকন মিয়া (৫২) নামে এক রিক্সা চালকের অন্ডকোষ থেতলিয়ে হত্যা করার পর গোপনে লাশ দাফনের চেষ্টার ঘটনায় নিহতের মা রমিজা খাতুন বাদী হয়ে শুক্রবার (৭আগস্ট) রাতে ভালুকা মডেল থানায় দুজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী ও ছেলেকে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

মামলা সূত্রে জানা যায়, খোকন মিয়া উপজেলার জামিরদিয়া (কড়ইতলা) এলাকার মাইন উদ্দিনের বাড়িতে স্ত্রী দেলোয়ারা খাতুন (৪০) ও ছেলে রাসেল মিয়া (২০)কে নিয়ে বাসা ভাড়া থেকে রিক্সা চালাতেন। তাদের সংসারে প্রায় সময় ঝগড়া গেলে থাকতো। গত ৩ আগস্ট খোকন ও স্ত্রী দেলোয়ারার মাঝে ঝগড়া হয় এক পর্যায়ে খোকন তাঁর স্ত্রীকে মৌখিক ভাবে তালাক দিয়ে দেন। পরে গত বুধবার (৫আগস্ট) রাতে খোকন তাঁর ভাড়া বাসায় আসলে দেলোয়ারার সাথে আবার ঝগড়া শুরু হয়। এ পর্যায়ে দেলোয়ারা তার স্বামী খোকনের অন্ডকোষ চেপে ধরে থেতেলিয়ে দেয় এতে খোকন ঘটনাস্থলেই মারা যান। খুনকে ধামাচাপা দেয়ার জন্য ছেলে রাসেলকে নিয়ে দেলোয়ারা লাশের গলায় রশি বেঁধে বাসার পাশে কাঁঠাল গাছে ঝুলিয়ে রাখে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, খোকনকে হত্যা করার পর আতœহত্যা করেছে বলে চালিয়ে দেয়ার চেষ্টা করলে নিহতের স্ত্রী ও ছেলেকে জিজ্ঞাসাবাদ করে খুনের রহস্য উদঘাটন করা হয়। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। দুজনকে গ্রেফতার করা হয়েছে।