স্টাফ রিপোর্টার : সাম্প্রদায়িক উস্কানির বিরুদ্ধে ময়মনসিংহে জাতীয় হিন্দু মহাজোটের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ ঘটিকায় নগরের ফিরোজ জাহাঙ্গীর চত্বরে ময়মনসিংহ জেলা জাতীয় হিন্দু মহাজোট ও হিন্দু যুব মহাজোটের উদ্যোগে মানববন্ধনটি সকাল ১০ টায় শুরু হয়ে সকাল ১১ টায় শেষ হয়।

মানববন্ধনে সম্প্রতি মেজর সিনহা হত্যাকান্ডকে কেন্দ্র করে একটি সাম্প্রতিক গোষ্ঠী দেশের সংখ্যালঘু সম্প্রদায়ের সকল পুলিশ কর্মকর্তাসহ উর্ধ্বতন কর্মকর্তাদের বিরুদ্ধে উস্কানীমূলক এবং ধর্মীয় ও জাতিগত বিদ্ধেষমূলক সামাজিক প্রচারনার প্রতিবাদে ও অপরাধীদের শাস্তির দাবী করা হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় নির্দেশক্রমে ময়মনসিংহ জেলা শাখার সভাপতি নৃপেশ রঞ্জন সরকার ও সাধারন সম্পাদক ডাঃ নারায়ণ চন্দ্র পালের নেতৃত্বে জেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক দীপক চন্দ্র দে সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা জাতীয় হিন্দু মহাজোটের সভাপতি নৃপেশ রঞ্জন সরকার, সাধারন সম্পাদক ডাঃ নারায়ণ চন্দ্র পাল, যুগ্ম সাধারন সম্পাদক দীপক চন্দ্র দে, জেলা জাতীয় যুব হিন্দু মহাজোটের সাধারন সম্পাদক জীবন পাল, মহানগর জাতীয় যুব হিন্দু মহাজোটের সাংগঠনিক সম্পাদক সাজন ধর।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক নীহার রঞ্জন কুন্ডু, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট প্রাণতোষ সরকার, মহানগর শাখার সভাপতি সুব্রত কুমার চন্দ, সাধারন সম্পাদক রাজন আচার্য্য, জেলা হিন্দু যুব মহাজোটের সভাপতি জয়ন্ত কুমার দেব, সাধারন সম্পাদক জীবন পাল, মহানগর হিন্দু যুব মহাজোটের সভাপতি সঞ্জিত পাল, সাধারন সম্পাদক সুব্রত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাজন ধর, প্রচার সম্পাদক বিপ্লব বর্মন সহ জেলা ও মহানগরের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।