ঝিনাইগাতী প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীর সদর ইউনিয়নের বালিয়াচন্ডি গ্রামে এক পরিবারের বসত বাড়ির জমির উপর ১৪৪ ধারা জারির নোটিশ প্রদান করা হয়েছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শেরপুর স্বারক নং ৫৩১/এ.ডি.এম পিটিশন নং ১৯১/২০২০ বি.আর.এস খতিয়ান নং ১৬৪ দাগ নং ১০৩৫ জমি ১০শতাংশ বি.আর.এস খতিয়ান নং ৩০০ দাগ ১০৩৬ জমি ৫.২৫ শতাংশ ভূমি জবর দখলের এক লিখিত অভিযোগ হর চন্দ্র বর্মনের ছেলে কুমুদ চন্দ্র বর্মন কোর্টে মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত ১৪৪ ধারা ফৌজদারি কার্যবিধি মোতাবেক এ আদেশ দেন।

ঝিনাইগাতী থানার এএস আই আতিকুর রহমান উভয় পক্ষকে শান্তি শৃঙ্খলা রক্ষার্থে স্ব-স্ব অবস্থানে থেকে আগামী ১৪/১০/২০২০ তারিখে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শেরপুর হাজির হওয়ার নোটিশ প্রদান করেছেন। জানা গেছে ওই গ্রামের মৃত দেলোয়ার মুন্সীর ছেলে আবু বক্কর (৫০) অভিযোগকারীর বসত বাড়ির পূর্ব পার্শ্বে ৫ শতাংশ জমিতে বাড়ি নির্মাণ করে ১৫ শতাংশ জমি ক্রমান্বয়ে জবর দখল করে নেয়। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে জবর দখলের জমি উদ্ধারের কথা অভিযোগে প্রকাশ করেছেন।

বিষয়টি নিয়ে গণ্যমান্য ব্যক্তিবর্গরা সমাধানের জন্যে বৈঠকে বসলেও তা সমাধান হয়নি। বাদি কুুমুদ চন্দ্র বর্মন জানান, আমি তার নিকট থেকে কোন টাকা নেয়নি যদি নিয়ে থাকি তাহলে বায়না বা সাক্ষী দেখাতে বলেন আমার দূর্বলতার সুযোগ নিয়ে বসতবাড়ির জমিটুকো জবর দখল করে আমায় উচ্ছেদ করার জন্যে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমি ন্যায় বিচারের জন্যে আইনের আশ্রয় নিয়েছি।