স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে জাগ্রত ব্লাড কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকী ও পরিচিত সভা, জনসচেতনতা মূলক ম্যাক্স বিতরণ, লিফলেট বিতরণ, ও বৃক্ষ রোপণ কর্মসূচি নগরীর বৈশাখী মঞ্চে বিকাল ৫টায় অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু‘র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

সংগঠনটির প্রধান উপদেষ্টা ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো: মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহের চারন কবি শামসুল ফয়েজ প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে ছাত্রলীগ,যুবলীগ, আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠন, জেবিএস জাগ্রত ব্লাড কল্যাণ সোসাইটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, নিজের রক্ত দিয়ে বাঁচাবো অন্যের প্রাণ, এই হোক আমাদের প্রাণের অঙ্গীকার।

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, জাগ্রত ব্লাড কল্যাণ সোসাইটির সদস্যবৃন্দ মানুষের কল্যানে নিজের শরীরের রক্ত দান করে মানবকল্যানে প্রসংশনীয় কাজ করে যাচ্ছেন। সমাজের ভিত্তবান প্রতিটি মানুষের উচিৎ তাদের পাশে থেকে জনকল্যানের এই মহতি উদ্যোগকে এগিয়ে নিয়ে যাওয়া।