নির্মলেন্দু সরকার বাবুল : নিরাপদ দেশ গড়ি নারী নির্যাতন বন্ধ করি’ স্লোগানে সারাদেশে একযোগে একই সময়ে অনুষ্ঠিত হচ্ছে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ। এরই ধারাবাহিকতায় নেত্রকোনার দুর্গাপুরে অনুষ্ঠিত হয়েছে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ। শনিবার (১৭ অক্টোবর) বেলা ১১টায় পৌর শহরের কুটুমবাড়ি হলরুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বর্তমান সময়ে দেশে ধর্ষণ ও নারী নারী নির্যাতনের বিভিন্ন চিত্র তুলে ধরে বলেন, ধর্ষণ ও নির্যাতন রোধে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সমাজের সকল শ্রেনী-পেশার মানুষের নিজ নিজ অবস্থান থেকে সমাজে ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধে সচেতনতামুলক কর্মকান্ডে এগিয়ে আসতে হবে। সকলের সম্মেলিত প্রচেষ্টায়ই সমাজে ধর্ষণ এবং নারী নির্যাতনের মতো ঘৃণ্য অপরাধ সমাজ থেকে বিতাড়িত করা সম্ভব হবে।

দুর্গাপুর থানার অফিচার ইনচার্জ শাহনুর এ আলমের সভাপতিত্বে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, দুর্গাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী, দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুলসহ পৌর শহরের ওয়ার্ড কাউন্সিলর সহ স্কুল-কলেজের শিক্ষার্থী ও নারী নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন ।