স্টাফ রিপোর্টার : আবার ময়মনসিংহে জাঁমজমকপূর্ণ ভাবে শুরু হতে যাচ্ছে ২য় পলিমার সলিউশন ডেভলাপমেন্ট অনুর্ধ্ব-১২ এবং অনুর্ধ্ব-১৪ ক্রিকেট টুর্নামেন্ট । এবারের আয়োজনেও টাইটেল স্পন্সর হিসেবে থাকছে পলিমার সলিউশন লি:।

ময়মনসিংহের অনুর্ধ্ব-১২ বছরের খেলোয়ারদের অংশগ্রহনে ১২ টি দল ও অনুর্ধ্ব-১৪ বছরের খেলোয়ারদের অংশগ্রহনে ৭টি দল এ টুর্নামেন্টে অংশ নিতে যাচ্ছে। আগামী (৩১ অক্টোবর) শনিবার এই টুর্নামেন্টের পর্দা উঠতে যাচ্ছে।ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে এই পুরো টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।

শনিবার সকাল ৯ টায় ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মিজানুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করবেন।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবে, জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব ও অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, টুর্নামেন্টের চেয়ারম্যান ও পলিমার সলিউশন লি: ব্যবস্থাপনা পরিচালক আরিফ চৌধুরী রাসেল, বিশিষ্ট ব্যবসায়ী ইমরান আহমেদ, জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার মোসাদ্দেক হোসেন সৈকত, আমিরা হাউজিং লি: এর পরিচালক মো: ইউসুফ আলী রিমন।এছাড়াও বিভিন্ন ক্লাব ও ক্রিকেট একাডেমির বিশিষ্ট ক্রীড়াবিদ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবে।

টুর্নামেন্টে অংশ নেওয়া প্রতিটি দল প্রথম পর্বে ৩টি করে খেলায় অংশ নেবে। সেখান থেকে বিজয়ী দলের অংশগ্রহনে অনুষ্ঠিত হবে কোয়াটার ফাইনাল, সেমিফাইনাল এবং ফাইনাল।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানার আপ টিমসহ ম্যান অব দ্যা সিরিজ ও ম্যান অব দ্য ম্যাচ খেলোয়াড়ের জন্য আকর্ষণীয় পুরস্কার রয়েছে বলে আয়োজকরা জানান।

উল্লেখ্য, দেশে এখনো করোনা পরিস্থিতির পুরোপুরি উন্নতি না হওয়ায় মাঠে সামাজিক দূরত্ব বজায় রাখা, খেলোয়ারদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে টুর্নামেন্টের ব্যবস্থা করেছে আয়োজকরা।