অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবেসে নিজের জমি লিখে দিলেন বানারীপাড়ার প্রবীণ আইনজীবী সহকারী ও আওয়ামী লীগ নেতা সুখরঞ্জন ঘরামী। বরিবার দুপুরে বানারীপাড়ার চাখার সাব-রেজিস্ট্রি অফিসে প্রধানমন্ত্রীর নামে ৫ শতক জমি লিখে দেন তিনি।

সুখরঞ্জন ঘরামী জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ভালোবাসার নিদর্শনস্বরূপ উপহার হিসেবে তিনি জমি লিখে দিয়েছেন।

পরিবার পরিজন নিয়ে নিজে শত কষ্টে থাকা সত্বেও প্রধানমন্ত্রীর নামে জমি লিখে দিতে পারার মধ্যদিয়েই সুখ খুঁজে পেয়েছেন বৃদ্ধ সুখরঞ্জন। বিষয়টি সর্বত্র ছড়িয়ে পরলে গত দুইদিন থেকে প্রশংসায় ভাসছেন আইনজীবী সহকারী সুখরঞ্জন ঘরামী।

সূত্রমতে, সম্প্রতি বানারীপাড়া উপজেলা পরিষদের অর্থায়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি ভাস্কর্য নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়। এসময় সুখরঞ্জন স্ব-ইচ্ছায় বানারীপাড়া সদর ইউনিয়নের কাজলাহার বাজার সংলগ্ন মহাসড়কের পাশে নিজ সম্পত্তিতে তার ‘প্রাণপুরুষ বঙ্গবন্ধু’ ও ‘প্রিয়নেত্রী শেখ হাসিনার’ ভাস্কর্য নির্মাণের অনুরোধ করেন। ফলশ্র“তিতে তার সম্পত্তিতেই এ ভাস্কর্য নির্মাণ করা হয়। এরপরই তিনি (সুখরঞ্জন) তার নিজের সম্পত্তি থেকে নির্মান করা ভাস্কর্য’র স্থানের পাঁচ শতক জমি প্রধানমন্ত্রীর নামে লিখে দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেন।