অনলাইন ডেস্ক : প্রেমের সম্পর্কের সূত্র ধরে দুই স্কুলছাত্রীকে বেড়াতে নিয়ে যান আনোয়ার হোসেন ও ওমর ফারুক ইমন নামের দুই প্রেমিক। দিনভর বিভিন্ন এলাকায় ঘুরাফেরা করে তারা। তবে সন্ধ্যা নামার পরেই ধর্ষকরূপে দেখা যায় আনোয়ার ও ইমনকে।

প্রেমিকদ্বয় সোহাগ নামে এক যুবকের সহযোগিতায় ওই দুই স্কুলছাত্রীকে একটি বাড়িতে নিয়ে যায়। পরে সেখানে একজনকে ধর্ষণ করে তার প্রেমিক। অপর স্কুলছাত্রীকে তার প্রেমিক ধর্ষণের চেষ্টা করলে সে চিৎকার করে। চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ওই দুই স্কুলছাত্রীকে উদ্ধার করে। এ সময় আনোয়ার এবং ইমন পালিয়ে যায়। মঙ্গলবার রাতে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বুধবার বিকেলে ওই দুই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে তেঁতুলিয়া থানায় ধর্ষণ ও ধর্ষণচেষ্টার দুটি মামলা করেন। পুলিশ ওই দুই প্রেমিক ও তাদের সহযোগী সোহাগকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের কাউরগছ এলাকার হাফিজ উদ্দিনের ছেলে ওমর ফারুক ইমন (২০), একই এলাকার দারাজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২৫) ও একই ইউনিয়নের বামনপাড়া এলাকার এনামুল হকের ছেলে সোহাগ (২২)।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, দুই স্কুলছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণচেষ্টার ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় দুটি মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।