গৌরীপুর প্রতিনিধি: একতা, ভ্রাতৃত্ব ও মানবিক উন্নয়ন স্লোগানে হাতে হাত রেখে সাংগঠনিক যাত্রা শুরু করেছেন গৌরীপুরে তরুণ ব্যবসায়ী উদ্যোক্তারা। 'রাজ গৌরীপুর বিজনেস ফোরাম' নামে শুক্রবার দুপুরে স্থানীয় একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে তাদের এ যাত্রা শুরু হয়।

জানা যায়, উপজেলাস্থ তরুণ উদ্যোক্তা ব্যবসায়ীদের যৌথ উদ্যোগে এই সংগঠনের যাত্রা শুরু হয়েছে। একটি অরাজনৈতিক ও অসাম্প্রদায়িক সংগঠন হিসেবে ব্যবসায়ী সমাজের নানা অসংগতি, সমস্যা এবং নিজেদের মানবিক উন্নয়নকে সামনে রেখে পথ চলা তাদের লক্ষ্য-উদ্দেশ্য।

এ লক্ষ্যে আগামী দুই বছরের জন্য একটি পরিচালনা পর্ষদ গঠন করা হয়। উপদেষ্টা পরিষদ- উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান মারুফ, তরুণ ব্যবসায়ী কৃষিবিদ আব্দুল্লাহ আল জোনায়েদ হোসেন।

সভাপতি- শিল্পী এম এ মাসুদ, সহ সভাপতিঃ মোঃ আজহারুল ইসলাম অপু, মোঃ জাহাংগীর আলম ও জয় বসাক পাপন।

সাধারণ সম্পাদক- মোঃ নাজমুল আলম রনি, যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ জামাল ইসলাম, অমৃত সরকার মৃত্যুঞ্জয়, কোষাধ্যক্ষ- অরুণ কুমার মোদক, আইন বিষয়ক সম্পাদক- আবু হেনা কাউসার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক- সুমন কুমার এস্ সমাজকল্যাণ সম্পাদক- মোঃ রুহুল আমিন।

নির্বাহী সদস্য- তানবীর ফয়সাল পিয়াস, রোকন উদ্দিন বাবুল, মোঃ শহীদ উল্লাহ, মোঃ নজরুল ইসলাম, মোঃ হাসান ও মোঃ রাসেল খান পাঠান।